3 Aug 2015

সবাই তোর মতো আর আমি সবার মতো


আমি তোর বাবা হলে তোর সাথে বসে একসাথে জুতো পালিশ করতাম,

আমি তোর মা হলে ইলিশভাজা টুকরো টুকরো করে তোর মুখে গুঁজে খাওয়াতাম,

আমি তোর দিদি হলে তোর ডান কানটি মলে দিয়ে বলতাম, "ন্যাকামো হচ্ছে!",

আমি তোর বোন হলে তোর বাঁ কানটি মলে দিয়ে বলতাম, "আমার কারেন্ট বয়ফ্রেণ্ডের মন তোর চেয়েও অনেক শক্ত!",

আমি তোর দাদা হলে তোর মাথার পিছনে চাঁটি মেরে তোর আঙুলের ফাঁকে 'বাহুবলী'র দুটো টিকিট ঠুসে দিতাম,

আমি তোর ভাই হলে মিলান কুন্ডেলা-কে একপাশে ঠেলে তোর কাছে ফ্লার্টিং টিপস্ নিতাম,

আমি তোর প্রেমিকা হলে তোর ডান হাত তুলে আমার বাঁ স্তনের উপরে চেপে রাখতাম,

আমি তোর খুব কাছের বন্ধু হলে বলতাম, "বস্, তুই আমাকে কীভাবে ভেঙে পড়তে হয় একটু শেখাবি ?" 

আমি আদতে তোর কেউই নই,
তাই হাসছি ঘেমো জাঙিয়া টেনে নামাতে নামাতে ।


সবাই তোর মতো
আর আমি সবার মতো, 


আলাদা শুধু আমাদের রাস্তায় এবং তার জায়গায় জায়গায় গর্তের সাইজে ।

No comments:

Post a Comment